কবিতা আবৃত্তি প্রতিযোগিতা- ২০২১

কবিতা আবৃত্তি প্রতিযোগিতা- ২০২১

প্রতিযোগিতা, সংবাদ
লেখাটি শেয়ার করুন

সুধী, টীম দূর্বাঘাসের পক্ষ থেকে আপনাদের স্বাগতম জানাই। দূর্বাঘাস একটি সাহিত্য ভিত্তিক ব্লগ। আমরা মানুষের হৃদয়ের রক্তক্ষরণের উপশমের নিমিত্তে কাজ করে যাচ্ছি সব সময়। তারই ধারাবাহিকতায় নিয়ে এসেছি আমাদের নতুন আয়োজন ‘কবিতা আবৃত্তি প্রতিযোগিতা’।

এতে অংশগ্রহণের জন্য আপনাকে ছোট্ট কয়েকটা নিয়ম মেনে একটা ভিডিয়োর মাধ্যমে আপনার আবৃত্তিটুকু আমাদের কাছে পৌঁছে দিতে হবে। আপনি যেকোনও কবিতা আবৃত্তি করতে পারবেন, তবে খেয়াল রাখবেন ভিডিয়োর দৈর্ঘ্য যেন সর্বনিম্ন নব্বই সেকেন্ড তথা দেড় মিনিট হয়। আবৃত্তিতে যদি ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করে থাকেন তাহলে খেয়াল রাখবেন সেটা যেন অবশ্যই কপিরাইট মুক্ত হয়, অন্যথায় সেই আবৃত্তির ভিডিয়োটা গ্রহণ করা হবে না। আপনার ভিডিয়োটা আমাদের ফেসবুক পেজ থেকে শেয়ার করা কিংবা প্রমোশনাল পারপাসে ব্যবহার করা হতে পারে।

তাহলে আর দেরী কীসের? আপনার আবৃত্তির রেকর্ড ভিডিয়োটি পাঠিয়ে দিন আমাদের ইমেইলে (durbaghas21@gmail.com) ইমেইলর শিরোনামে লিখবেন, ‘কবিতা আবৃত্তি প্রতিযোগিতা- ২০২১।’ ইমেইলের বডিতে নিজের নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং এক কপি ছবি সংযুক্ত করে পাঠিয়ে দিন ১৫ই অক্টোবরের ভেতর।

ইমেইল করতে সমস্যা হলে আমাদের হোয়াটসঅ্যাপ নম্বর (01849-233865) এ সরাসরি ভিডিয়ো পাঠাতে পারেন। ভিডিয়োর সঙ্গে প্রয়োজনীয় তথ্যও যেমন নিজের নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং এক কপি ছবি পাঠাতে হবে।

প্রতিযোগিদের মধ্যে নির্বাচিত পাঁচজন পাবেন ৫০০ টাকা সমমূল্যের বই গিফট ভাউচার। নির্বাচিত পাঁচ জনের নাম প্রকাশ করা হবে ১৫ই নভেম্বর। এছাড়াও সকল অংশগ্রহণকারীদের জন্য থাকছে অংশগ্রহণের স্বীকৃতিমূলক সনদপত্র।

বিজয়ী নির্বাচনে আমরা দুটো বিষয়ে প্রাধান্য দেবো। প্রথমত অডিয়েন্স রিয়েকশন অর্থাৎ আমাদের ফেইসবুক এবং ইউটিউব মিলিয়ে সবচেয়ে বেশি লাইক কমেন্ট এবং শেয়ার প্রাপ্ত ভিডিয়ো।
দ্বিতীয়ত, আমাদের বিজ্ঞ নির্বাচক মন্ডলী প্রদানকৃত নম্বর।

আপনি যদি মনে করেন আপনার ভেতরেও লুকিয়ে আছে কবিতার জন্য ভালোবাসা, আবৃত্তির সুপ্ত প্রতিভা, নিজেকে ছাড়িয়ে যাওয়ার আকাঙ্খা, তাহলে এটিই আপনার জন্য আত্মপ্রকাশের সুবর্ণ সুযোগ। আপনার সবচেয়ে সুন্দর আবৃত্তির ভিডিয়োটি পাঠিয়ে দিন আমাদের কাছে। কে জানে, আপনার আবৃত্তি হয়তো কারো হৃদয়ের রক্তক্ষরণ উপশমের নিমিত্ত হয়ে দাঁড়াবে।

ধন্যবাদান্তে,
দূর্বাঘাস পরিচালনা পরিষদ।

 

ফলাফলঃ কবিতা আবৃত্তি প্রতিযোগিতাঃ ফলাফল


লেখাটি শেয়ার করুন

One thought on “কবিতা আবৃত্তি প্রতিযোগিতা- ২০২১

Leave a Reply